দেওয়ানগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য

বর্তমান বাংলাদেশের মানুষের সবচেয়ে পছন্দের যানবাহন হলো ট্রেন। এই ট্রেন থেকেই বাংলাদেশের উত্তর অঞ্চলের বিভিন্ন জেলার সাথে বিভাগের সংযুক্ত হয়ে যায়। ঠিক একই রকম আমার আজকের এই আর্টিকেলটি দেওয়ানগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য। আপনারা যদি দেওয়ানগঞ্জ থেকে ঢাকা অথবা ঢাকা থেকে দেওয়ানগঞ্জ ট্রেন রুটে চলাচল করে থাকেন তাহলে আপনাদের জন্যই আমার এই আজকের আর্টিকেল চলুন দেওয়ানগঞ্জ থেকে ঢাকা ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য দেখে নেই।

দেওয়ানগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী

বর্তমানে দেওয়ানগঞ্জ থেকে ঢাকা মোট দুটি আন্তঃনগর ট্রেন চলাচল করে একটি হল ব্রহ্মপুত্র এক্সপ্রেস এবং অপরটি হল তিস্তা এক্সপ্রেস। ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে প্রতিদিনই চলাচল করে। পাশাপাশি তিশা এক্সপ্রেস ট্রেনটির সপ্তাহে মাত্র একদিন ছুটির দিন তা হল সোমবার। এ ছাড়াও ট্রেনের সময়সূচী নিয়ে টেবিলে বিস্তারিত সাজানো আছে। আপনারা টেবিলটি ফলো করুন।

ট্রেন নাম্বার ট্রেনের নাম দেওয়ানগঞ্জ থেকে যাত্রা শুরুর সময় ঢাকা পৌঁছানোর সময় ছুটির দিন
৭৪৪ ব্রহ্মপুত্র এক্সপ্রেস সকাল ৬টা ৪০ মিনিট দুপুর ১২টা ৪০ মিনিট নাই
৭০৭ তিস্তা এক্সপ্রেস বিকেল ৩টায় রাত ৮:২৫ মিনিটে সোমবার

দেওয়ানগঞ্জ টু ঢাকা ট্রেনের টিকিট মূল্য

আন্তঃনগর ট্রেন দুটিতে মোট সাতটি ধরনের সিট রয়েছে আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী ট্রেনের টিকিট ক্রয় করতে পারেন। এছাড়াও আন্তঃনগর ট্রেন দুটিতে রয়েছে এসি বার্থ, এসি, স্নিগ্ধা, প্রথম বার্থ, প্রথম আসন, প্রথম চিয়ার ও শোভন টিকিটগুলো বিভিন্ন প্রাইজের। আপনারা আপনাদের সাধ্য অনুযায়ী এবং পছন্দমত অনলাইন থেকে ট্রেনের টিকিট ক্রয় করতে পারেন।

Seat Section Ticket price
এসি বার্থ ৭১১ টাকা
এসি ৫১২ টাকা
স্নিগ্ধা ৪২৬ টাকা
প্রথম বার্থ ৪৪৫ টাকা
প্রথম আসন ৩০০ টাকা
শোভন চিয়ার ২২৫ টাকা
শোভন ১৮৫ টাকা

শেষ কথা

আজকের আর্টিকেলে দেওয়ানগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। এই বিষয়ে যদি আপনাদের আরো কোন কিছু জানার থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানান। ধন্যবাদ আমাদের সাথে সময় দেওয়ার জন্য। ট্রেনের টিকিট অথবা কিভাবে আসল একটি ডাউনলোড করবেন এছাড়াও অনলাইন থেকে ট্রেনের টিকিট কাটার উপায় সম্পর্কিত বিষয়গুলো জানতে আমাদের ওয়েবসাইটের সাথে যুক্ত থাকতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *